Monday, March 26, 2012

Maya Password Stealer Hacking Tuotrial

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই ? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে সবাই ভাল আছেন । আমার আগের ২টা টিউন করে অনেক উৎসাহ পাইছি । তাই  আজকে আবার আর একটা মারাত্মক Trajon ভাইরাস দিয়ে কিভাবে অন্যজনের পিসি হ্যাক  করা যায় এবং কিভাবে এই ভাইরাসের আক্রমন থেকে বাচা  যায় এই নিয়ে টিউন করবো। ট্রাজন ভাইরাস নিয়ে আড়োও কয়েকটা টিউন করার পর শিখাব কিভাবে ওয়েবসাইট হ্যাক করে deface করতে হয়। তবে এইটা নিয়ে টিউন করতে অনেক সময় লাগবে। প্রথম হ্যাকিং আর কিছু method গুলো জানতে হবে।  আজকে আর কথা না বারিয়ে টিউন করা শুরু করি। হাতে তেমন সময় নাই। অন্য টিউন গুলো থেকে এই হ্যাকিং method টা অনেক সহজ।

“দয়া করে কারো ক্ষতির উদ্দেশ্যে ব্যবহার করবেন না”

আজকে যে ট্রাজোন ভাইরাস নিয়ে টিউন লিখব তা হল “Maya Password Stealer” । এটি একটি অনেক শক্তিশালি প্রোফেসনাল হ্যাকিং সফটওয়্যার  । তাই না জেনে কোন কিছু করতে যাবেন না। আর কাজ করার সময় খুব সতর্ক থাকবেন।

এটি নিয়ে কাজ করার আগে সবার প্রথমে আপনার পিসির এন্টিভাইরাসের প্রোটেকশন disable বা টোটালি অফ করুন।

এখানে ক্লিক করে ডাউনলোড করে নিন

ডাইনলোডকৃত ফাইলটি Extract করুন। পেয়ে যাবেন কাংক্ষিত সফটওয়্যার। এই সফটওয়্যারটি নিয়ে একটু সাবধানে কাজ করতে হবে, কারন কিছু না জেনে কাজ করলে আপনার নিজের পিসিরই ক্ষতি হয়ে যেতে পারে।
এটি দিয়েও অন্যের অ্যাকাউন্ট এর পাসওয়ার্ড হ্যাক করা হয় একটি ট্রোজান ভাইরাস  সৃস্টির মাধ্যমে। Maya Password Stealer দিয়ে বানানো ভাইরাস যেকোনো মূল্যে ভিকটিম আর পিসি তে রান করাতে হবে।

১। প্রথমে Editor.exe ফাইলটি চালু করুন।নিচের ছবির মত আসবে ।



২। এখন  “Ras Password“,  “Grab IE Urls“,  “ActiveX Startup” ঘর গুলোতে টিক(mark) দিন। এগুলো হল প্রোগ্রাম টি কি কি কাজ করবে।

৩। এখন আপনি কিভাবে ভিকটিম এর পাসওয়ার্ড (password) পেতে চান? ওখানে তিন টি অপশন আছে, ” Mail DeliveryPHP DeliverySave Locally” আপনারা জেভাবে ভিকটিম এর তথ্য পেতে চান ওই ঘরে টিক (মার্ক) দিন। আমার মনে হয় Mail Deliveryই বেশি ভাল। তাহলে আপনার ইমেইল-এ সব পেয়ে যাবেন।  তাই Mail Delivery তে টিক দিতে পারেন।

৪।  এখন আপনি ” Recipient Email” এ আপনার ইমেইল অ্যাড্রেস টি লেখেন। অর্থার আপনি ইমেইল এ notification পেতে চান ওই ইমেইল অ্যাড্রেস লিখবেন।
তারপর  “From Email”এ যেরকম আছে সে রকম ই থাক। কোন পরিবর্তন করা দরকার নাই।

৫।   এখন Clear Saved Passwods Ech (…) Startups” এ 0 অথবা ১,২,৩ আপনার যা ইচ্চা লিখতে পারেন। তবে ০ দিলে বেশি লাভ হয়। এটা হল কত বার স্টার্ট হলে পাসওয়ার্ড পরিবর্তন হবে।
তারপর “File Name” -এ একটি ভাল নাম লিখুন যাতে ভিকটিক  এই ফাইলটার প্রতি আগ্রহ বেশি হয়। আপনি ইচ্চা করলে xxx দিতে পারেন। যার জন্য চিকটিম খুব সহজেই ক্লিক কর থাকবে।
এবং “StartUp Key” এ লিখুন error । তাহলে ভিকটিম বুজবে পিসির কোন ফাইল error। আর ভিকটিম বুজবে-ই না যে তাঁর পিসিতে কোন সমস্যা হয়েছে।

৬। এখন কাজ শেষ। এখন শুধু Createএ ক্লিক করে বানিয়ে ফেলুন ভাইরাস ফাইল অর্থাৎ ট্রোজান সার্ভার। এটিকে আবার সেভ করুন।  Createএ ক্লিক করার পর Ok করুন। এখন দেখুন আপনার extract করা ফোল্ডার এ একটি নতুন ফাইল অ্যাড হয়েছে।। অর্থাৎ যে ফোল্ডার থেকে আপনি Editor.exe রান করেছেন ওই ফোল্ডার এ একটি নতুন ফাইল অ্যাড কয়েছে। এটি-ই হল আপনার বানানো কাংক্ষিত ভাইরাস ফাইল।


৭।  এখন ফাইলটি দেখুন নিচের ছবির মত।


৮।  এখন ফাইল টিকে জিপ করে মেইল করে পাঠিয়ে দিন ভিকটিম এর কাছে। আপনাদের আমি  ৫০০ million ইমেইল অ্যাড্রেস দিলাম। এখন ইচ্চা মত মেইল করুন। [ আপনার বানানো ফাইল টি-তে ক্লিক করবেন না।]
ভিকটিম অ্যাটাক হওয়ার কিছু দিনের মধ্যে আপনার ইমেইল-এ মেইল আসবে। আর ওখানে পেয়ে যাবেন ভিকটিম আর সব তথ্য।
এইটা হল Maya Password Stealer নিয়ে মটামটি একটা টিউন ।
ভাল থাকবেন। টিউন ভাল লাগলে কমেন্ট করবেন। অনেক কষ্ট করে লিখেছি।

3 comments:

Ornob said...

nice man.apnar post pore onek raat hoye gelo.onek ghum astase.tarpor o valo lagse porte.

MiR said...

thanks bro....
bro apni ki amar blog-a likhte chan????@Ornob

Anonymous said...

bro sob kisue bujlam but ami jokon victim k file ta patabo tokon sy to ota extract korby r saty saty tar anti virous ota k virous boly dory niby r delete kory diby .. ar jonno ki korbo?

Post a Comment

write here

My dear blog reader please shere this blog with your best friend

X