Wednesday, April 11, 2012

FuckerPS Trojan Hacking Tutorial

*****বিসমিল্লাহির রাহমানির রাহিম*****

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই ? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে সবাই ভাল আছেন । আমার আজকের টিউনে  সবাইকে স্বাগত । প্রায় ১ মাস আগে শুরু করেছিলাম ট্রোজান নিয়ে ধারাবাহিক টিউন। আজ ধারাবাহিক টিউনের ষষ্ঠ পর্ব। আর মাত্র কয়েক টি টিউন করব তারপর শেষ হয়ে যাবে । আজ আর কথা বাড়ালাম না। শুরু করা জাক আজকের টিউন।
অনেকের ধারণা হয়েছে আমি নাকি সফটওয়্যার সাথে ভাইরাস দেই। এইটা সম্পূর্ণ মিথ্যা । আমি নেট থেকে যেরকম ডাউনলোড করি ঠিক ওইরকম সফটওয়্যার টা মিডিয়াফায়ার-এ আপলোড করে আপনাদের দেই। অনেকের হয়ত সফটওয়্যার নিয়ে কোন problem হইছে তাই তারা এ কথাটা বলেছে। আজ আমি যে সফটওয়্যার টা নিয়ে লিখব, আশা করি এই সফটওয়্যার টা নিয়ে কারো কোন problem face করতে হবে না। আর আজকের টিউন টা অনেক ছোট এবং অনেক অনেক সহজ।

বিস্তারি টিউন লিখতে অনেক time লাগে। আর প্রতি পর্বে একই লেখা বার বার লেখতে ভালো লাগে না। তাই দয়া করে সবাই[যারা আগে টিউন গুলো পড়েন নাই] প্রথম পর্ব  থেকে পড়া শুরু করেন। তাহলে বিস্তারিত জানতে পারবেন।
আজকে যে Trojan নিয়ে লিখব তার নাম হল "FUCKER PS'  । অনেকটা LordPS-এর মত।

এটি নিয়ে কাজ করার আগে সবার প্রথমে আপনার পিসির এন্টিভাইরাস diasble করুন/ টোটালি অফ করুন। এন্টিভাইরাস টোটালি অফ করার কথা বলা হয়েছে এই কারনে, কারন এন্টিভাইরাস এটিকে ভাইরাস  সফটওয়্যার হিসাবে ধরবে  এবং আপনাকে কাজ করতে দিবেনা।

প্রথম সফটওয়্যার টি ডাউনলোড করে নিন

সফটওয়্যার টি ওপেন করার পর নিচের ছবির মত আসবে। এইটা হল কাঙ্ক্ষিত সফটওয়্যার। যেটা দিয়ে ভাইরাস Trojan virus বানানো হবে।

 1[www.freecall24.blogspot.com]  bangla hackign tutorial, hacking, tj mir, free call 24, free call, fucker ps
www.freecall24.blogspot.com
এখন সফটওয়্যার-এর বাম পাশের অপশন গুলো দেখেন। দেখলে আপনারা নিজেরাই বুজতে পারবেন এখন কি করতে হবে। যদি আগের পর্ব গুলো দেখে থাকেন তাহিলে আমার আর কিছু বলতে হবে না মনে হয়।
যাই তাও কয়েক টা অপশন সম্পর্কে লিখব। এখানে ৩৪ টা অপশন আছে। আপনি ভিকতিমের পিসি-তে কি কি তান্দব চালাবেন ওই ঘর গুলোতে টিক(mark) দিবেন।

2[www.freecall24.blogspot.com] bangla hackign tutorial, hacking, tj mir, free call 24, free call, fucker ps
TJ M!R HACKING TUTORIAL
১..উপরের ছবটা দেখেন।এগুলো  হল আপনি ভিকটিমের পিসি-থেকে কি কি তথ্য পেতে চান। এখন আপনি যা যা চান সে ঘর গুলোতে টিক দিন। আপনি যদি
""yahoo, Mns, phone number, OutLook, Intnet Explorer""" এর পাসওয়ার্ড চান তাহলে ওই ঘর গুলোতে টিক দিন।

2..এখন আপনি কিছু জিনিষ হাইড করে দিতে পারেন ভিকটিমের পিসি থেকে। যা হাইড করতে চান ওই ঘর গুলতে টিক দিন।

4[www.freecall24.blogspot.com]  bangla hackign tutorial, hacking, tj mir, free call 24, free call, fucker ps - Copy (2)
TJ M!R.
এখন "Disable kasper Spy & Disable Other Anti Virus" ঘর গুলোতে টিক দিন। তাহলে পরবর্তীতে ভিকটিমের অ্যান্টিভাইরাস কোন বাধা দিতে পারবে না। কারন তার অ্যান্টিভাইরাস disable হয়ে যাবে।
এখন আপনার ইচ্ছা মত বাকি ঘর গুলোতে টিক দিতে পারেন।

5[www.freecall24.blogspot.com]  bangla hackign tutorial, hacking, tj mir, free call 24, free call, fucker ps
TJ M!R
এখন "Sender"-এ আপনার মেইল গুলো লেখেন। এবং "Fake Error"-এ যেকোনো  বার্তা লেখেন। তারপর "Creat Server"-এ ক্লিক করে ভাইরাস ফাইলটি তৈরি করুন।
যে ফাইলটা  তৈরি হবে ওই ফাইলটা compressed করেন। তারপর ভিকটিম কে মেইল করে পাঠিয়ে দিন। ১ সাপ্তাহ পরে আপনি পেয়ে যাবেন সব তথ্য । "sender"এ যে মেইল অ্যাড্রেস গুলো দিছেন ওই মেইল গুলোতে নোটিফিকেশান আসবে। আগের পর্ব গুলো দেখেন। তা নাহলে কিছুই বুজবেন না
এই পর্বটা এখানেই শেষ ।
টিউনে কোন ভুল হলে আমাকে ধরিয়ে দিবেন। আর জানাবেন কি রকম টিউন আপনাদের পছন্দ । তাহলে পরবর্তীতে ভালো টিউন করতে পারব।
সবাই ভালো থাকবেন।

0 comments:

Post a Comment

write here

My dear blog reader please shere this blog with your best friend

X