Monday, March 26, 2012

ProRat Hacking Tutorial

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই ? আশা করি মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে সবাই ভাল আছেন । আমার আগের টিউন টা করে অনেক উৎসাহ পাইছি । তাই  আজকে আবার আর একটা মারাত্মক ট্রাজন ভাইরাস দিয়ে কিভাবে অন্যজনের পিসি কন্ট্রোল করা যায় এবং কিভাবে এই ভাইরাসের আক্রমন থেকে বাচা যায়। কিছু দিন আগেও  আমাদের ধারনা ছিল হ্যাকিং জিনিস টা অনেক খারাপ । কিন্তু এখন বাংলাদেশ এবং ইন্ডিয়ার মধ্যে হ্যাকিং যুদ্ধ দেখে সবাই চায় হ্যাকিং শিখতে। আসলে হ্যাকিং শিখার তেমন কিছু নাই। হ্যাকিং করতে হয় নিজের বুদ্ধি থেকে। প্রত্যেকটা জিনিশেরই একটা ভাল এবং খারাপ দিক আছে। আমরা স্বভাবতই ভাল জিনিসটা জানবো এবং তার সাথে খারাপ দিকটা জানা ভাল , কারন ওই জিনিশের খারাপ দিকটা জানতে হবে আমাদের নিরাপত্তার জন্য। একটা উদাহরন দিয়ে বলি, আগে থেকেই হ্যাকিং এর উপর আমার খুব আগ্রহ। প্রথম পিশিং আর কথা শুনি । আগে আমি পিশিং সম্পর্কে কিছুই জানতাম না।  এখন জানি এবং পিশিং হ্যাক করতে পারি। তাই পূর্বের থেকে বর্তমানে আমার অ্যাকাউন্ট নিরাপত্তা অনেক বেশি । তাই আমি যদি হ্যাকিং সম্পর্কে কিছুই না জানি তবে নিজেকে কিভাবে রক্ষা করবো? ঠিক এই কারনেই আমাদের দেশি ওয়েবসাইট গুলো প্রতিনিয়ত বিদেশি হ্যাকার দ্বারা আক্রান্ত হয়। আমাদের দুংখ যে আমাদের দেশে কিছু ভাল হ্যাঁকার আছে কিন্তু সংখায় অনেক কম । ইউরোপ আমেরিকায় লক্ষ লক্ষ ডলার বেতন দিয়ে বিভিন্ন কোম্পানী হ্যাকার রাখে তাদের কোম্পানীর নিরাপত্তার জন্য। তাই আমি মনে করি আমাদের দেশের প্রত্যেকটা ইন্টারনেট ব্যবহারকারীর হ্যাকিং সম্পর্কে নুন্যতম ধারনা  থাকা উচিত। তবে হ্যাকিং আর রাখাপ দিক তা ধেকে আমাদের বিরত থাকতে হবে । কারো ক্ষতি করার জন্য হ্যাকিং কাজে লাগানো যাবেনা। তবে নিজের দেখের জন্য হ্যাকিং এর খারাপ দিকটা কাজে লাগাতে হবে। আমাদের দেশের জন্য জিহাদ করতে হবে। বহিঃশক্তির প্রতি রুখে দাড়াতে হবে। আর সবসময় চেষ্টা করবেন মাথা উচু করে দাড়াতে । কোন অপকর্মের সামনে মাথা নত করবেন না। যাই হোক হ্যাকিং বষয়ে ফিরে আসি।  আসলে যদি ঠিক ঠাক বুঝা যায় তবে হ্যাকিং জিনিসটা অত্যান্ত মজার এবং নেশার মত, একটু জানলে আরো জানতে ইচ্ছা করে। এইটা টিউন পড়লে হ্যাকিং নিয়ে আর একটা টিউন পরতে ইচ্ছা করে। অনেক কথা বলে ফেললাম । এখন  শুরু করা যাক।

“দয়া করে কারো ক্ষতির উদ্দেশ্যে ব্যবহার করবেন না”
ProRat v1.9 একটি অত্যান্ত শক্তিশালী প্রোফেশনাল হ্যাকিং সফটওয়্যার। এটি দ্বারা খুব সহজেই অন্যের পিসির নিয়ন্ত্রন করা এবং তার পিসির সমস্ত নিরাপত্তা ব্যাবস্থা ভেঙ্গে দেওয়া এমনকি তার পিসির সকল ড্রাইভ ফরমেট করা এবং সব পাসওয়ার্ড চুরি করা, আপনার ইচ্ছা মত অন্য পিসি লগ অফ করা, restart করা, ও পিসি তে কি করছে তা জানা ইত্যাদি ইত্যাদি করা সম্ভব এবং আপনি তা করতে পারবেন আপনার পিসি থেকে। কি আবাক লাগছে!!!!? কিন্তু এইটা সত্য। আর কি কি করতে পারবেন তাও বলব।

এটি নিয়ে কাজ করার আগে সবার প্রথমে আপনার পিসির এন্টিভাইরাস diasble করুন/ টোটালি অফ করুন।
এন্টিভাইরাস টোটালি অফ করার কথা বলা হয়েছে এই কারনে, কারন এন্টিভাইরাস এটিকে ভাইরাস  সফটওয়্যার হিসাবে ধরবে  এবং আপনাকে কাজ করতে দিবেনা।

এখন  ডাউনলোড করে নিন “Pro rat” সফটওয়্যারটি।   এখানে ক্লিক করুন
ডাইনলোড কৃত ফাইলটি Extract করুন। পেয়ে যাবেন মুল সফটওয়্যার। এই সফটওয়্যারটি নিয়ে একটু সাবধানে কাজ করতে হবে, কারন কিছু না জেনে কাজ করলে আপনার নিজের পিসিরই ক্ষতি হয়ে যেতে পারে। আমার আগের টিউন পরে কয়েক জন নিজের ক্ষতি নিজে করেছে। তাই সাবধানে কাজ করতে হবে।
এটি দিয়ে অন্যের পিসি হ্যাক করা হয় একটি ট্রোজান ভাইরাস সৃস্টির মাধ্যমে। এই সফটওয়্যার টি দিয়ে ভাইরাস বানিয়ে  যেকোনো মুল্য victim আর পিসিতে রান করাতে হবে । প্রথমে ProRat.exe ফাইলটি চালু করুন।

১. এটা হল কাঙ্ক্ষিত সফটওয়্যার ।

২. Create ক্লিক করুন এবং “Create ProRat server (342kbayt)” সিলেক্ট করুন।

 নিচের ছবির মত একটি মেনু আসবে, Notification ক্লিক করুন। এখানে ওনেক গুলো ফিল্ড দেখতে পাচ্ছেন, সবগুলাই অনেক জররি । ।


Notifications



(১) “pro connective notification” এ  প্রথমেই আপনার আইপি সেট করুন, কারন এর মাধ্যমেই ProRatt আপনার সাথে ভিকটিম এর যোগাযোগ করাবে। আইপি সেট করতে ছোট লাল arrow যুক্ত বাটনটি ক্লিক করুন (গোল লাল bitto দ্বারা চিহ্নিত), সফটওয়্যারটি অটোমেটিক ভাবে আপনার আইপি সেট করে নেবে। যে আইপি টি আসবে ওইটা মনে রাখবেন, মনে না থাকলে খাতায় লিখে রাখুন। পরে কাজে লাগবে
(২) “Mail notification” এ আপনার ইমেইল আইডি সেট করুন, এটির মাধ্যমে সফটওয়্যারটি ইমেইল এর মাধ্যমে আপনাকে ভিকটিমের আক্রান্ত হওয়ার এবং তার পিসির বিভিন্য গুরুত্তপুর্ন তথ্য দিবে। প্রথমে আপনার মেইল আইডি টি লখুন তারপর  Test বাটন ক্লিক করুন আর দেখুন notification মেইল চেক করুন  ঠিক মত আপনার ইমেইল আইডিতে আসছে কিনা। টেস্ট মেইলটি  আপনার Spam ফোল্ডার এ জমা হতে পারে। ওখান থাকে মেইলটি সেভ করুন ।  তারপর থেকে ওই মেইল আইডি থেকে সকল notification মেইল আপনার মেইন ইনবক্সে জমা হবে ।
(৩) “ICQ pager notification” ফিল্ডটি পুরন করতে ক্ষুদ্র লাল এরো যুক্ত বাটনটি ক্লিক করুন , সফটওয়্যারটি অটোমেটিক ভাবে আপনার ICQ pager notification সেট করে নেবে।
(৪) “CGI Notification” ঘরটির কিছু change করা লাগবে না । ব্যাস কমপ্লিট হয়ে গেল NOTIFICATION পার্ট।

General Setting 

এটি হচ্ছে “General Settings” এখানেও ওনেক গুলো ফিল্ড দেখতে পাচ্ছেন।

(১) “Server port” যেরকম আছে সেরকম  রাখুন,কোন change করার দরকার নাই।
(২) “Server password” নিজের পছন্দমত দিন, default  হিসাবে 123456 দেওয়া আছে তবে অন্য ProRat ব্যবহারকারীরা যাতে আপনার ভিকটিমকে নিয়ন্ত্রন করতে না পারে সে জন্য নতুন পাসওয়ার্ড দেওয়া প্রয়োজন।
(৩) পছন্দমত “Victim Name” সিলেক্ট করুন। এটাতে আপনার ইচ্চা মত নাম দিতে পারেন। যেমন আমি দিয়েছি ——
(৪) নিচে দেখবেন কতগুলো টিক বক্স আছে। এগুলো হল, আপনার তৈরিকৃত ট্রোজান ভাইরাস  ভিকটিমের পিসিতে কি কি তাণ্ডব চালাবে অর্থাৎ কি কি ক্ষতি করবে তার কমান্ড। আপনার পছন্দ অনুযায়ী অপশন সেট করে দিন। এখন General Setting এর কাজ শেষ।

Bind With File

১. এখন আপনার তৈরিকৃত trajon টি একটি ফাইলের সাথে bind করতে হবে। এ জন্য মার্ক করা ঘরটিতে টিক দিন তারপর যেকোনো একটা ফাইল অ্যাড করন। Select File এ ক্লিক করে অ্যাড করতে হবে। ছোট একটা ফটো অ্যাড করতে পারেন।

২. বাইন্ডিং ফাইল হিসাবে যে কোন ইমেজ বা হাল্কা ফাইল ইউজ করা ভাল।

এখন Bind With Fileএর কাজ শেষ।

Server Extensions 

১. “Server Extensions” সিলেক্ট করুন এবং আপনার ট্রোজান সারভার এর Extensions সিলেক্ট করে নিন। এক্ষেত্রে .Exe Extensions সিলেক্ট করা ভাল কারন এতে আপনি আইকন সাপোর্ট পাবেন, ফলে ভিকটিমকে ধোঁকা দেওয়া সহজ হবে।


Server Icon

১. “Server Icon” থেকে আইকন সিলেক্ট করুন। আইকন সিলেক্টের ক্ষেত্রে একটু কৌশলী হোন যাতে ভিকটিমকে সহজে ধোকা দেওয়া যায়। যেমন আমি flower আইকন সিলেক্ট করেছি।

server icon আর কাজ শেষ ।
এখন  “Create Server” ক্লিক করুন।  তারপর একটি  ওয়ার্নিং বার্তা আসবে । অখানে Ok করুন্। তাহলে তৈরি হয়ে যাবে আপনার ট্রোজান ভাইরাস।

ProRat এর ফোল্ডার এ দেখবেন Server.exe নামে একটি ফাইল তৈরি হয়েছে। এটিই আপনার কাংখিত ট্রোজান ভাইরাস। ভুলেও এই সারভারটি আপনার পিসিতে রান করাবেন না। তাহলে আপনার পিসির সর্বনাশ হয়ে যাবে।
*** কৌশল অনুযায়ী আইকন এর সাথে মিল রেখে সারভারটি রিনেম করুন, যেমন আমি ফুল এর সাথে মিল রেখে নাম দিয়েছি “I Love You”। মানে ফাইলটির চেহারা এমন করবেন যাতে এন্টিভাইরাস ছাড়া ভিকটিম যেন কোনমতেই বুঝতে না পারে যে এটি একটি ফাঁদ।
****ফাইলটিকে জিপ করে রাখুন (কমপ্রেস করে রাখুন) । ত্রাজন  ফাইলটাকে জিপ ফাইল করা হল কারন এন্টিভাইরাস প্রোগ্রামগুলো সাধারনত জিপ/ রার (Zip/Rar) ফাইল  সমুহ স্ক্যান করে না।
*****আবার ফাইল টি কে mediafire অথবা অন্য যেকোনো হস্টিং সাইট এ আপলোড করুন।
এবার কিছু ভাল কথা ( যেমন লাভ বিষয়ে কিছু লেখা লিখে)  লিখে জিপ ফাইলটিকে কোন সাইট এ কমেন্ট করার সময় জিপ ফাইল টির ডাউনলোড লিঙ্ক দিয়ে দিন। ভিকটিম পাগল হয়ে ডাউনলোড করে ফেলবে। আর আপনি চাইলে  ইমেইল করে ভিকটিমের কাছে পাঠিয়ে দিন আপনার বানানো ভাইরাস ফাইল টি। আমি আপনাদের কিছু ইমেইল অ্যাড্রেস দিচ্চি। । যদি ভিকটিম ফাইলটি রান করে তবে ট্রোজান সারভারটি আপনার সেটকৃত কমান্ড অনুযায়ী তার পিসিতে তান্ডব লীলা চালাবে এবং তার ইন্টারনেট চালু থাকলে তার পুরো পিসির নিয়ন্ত্রন আপনার হাতে এনে দেবে। ভিকটিম আক্রান্ত হলে আপনার কাছে ইমেইল নোটিফিকেশন আসবে । কি মজা না!!!!
###### victim এর পিসি থেকে আপনার অ্যাকাউন্ট এ মেইল আশার পর করুন  “Connect” ক্লিক করুন। connect এ ক্লিক করার আগে ওই আইপি টি লিখুন (notification:1) .
#######আপনার তৈরিকৃত ভাইরাস এর পাসওয়ার্ড দিয়ে OK করুন। নিচের মত মেসেজ আসবে।

##########.সফটওয়্যারটির বাম পাশের অপশন গুলো দ্বারা আপনারা ভিকটিমের পিসির সম্পুর্ন নিয়ন্ত্রন নিতে পারবেন এমনকি তার হার্ডড্রাইভ ফরমেট করতে পর্যন্ত পারবেন।
“আবারও বলছি দয়া করে কারো ক্ষতির উদ্দেশ্যে ব্যবহার করবেন না”
এখন ত শুধু আপনি victim আর পিসি তে connect করেছেন। এখন আসুন কিভাবে কাজ করবে। আপনি ২৪ টি অপশন দিয়ে ভিকটিম আর পিসি নিয়ন্ত্রন করতে পারেন। এখন আমি যদি আপনাদের ২৪ টি অপশন শিখাতে যাই তাহলে আমার ২৪ দিন সময় লাগবে। হাহাহা……তাই এখন আমি আপনাদের মাত্র কয়েক টা জিনিস শিখাব।  এই অপশন গুলো খুবই খুবই সহজ। আশা করি আপনারা নিজেরাই পারবেন।

1. windows.

windows এ ক্লিক করেন তারপর নিচের ছবির মত দেখতে পারবেন। ওখান থেকে victim আর পিসি refresh সহ আড়ও অনেক কিছু করতে পারবেন।



 2. message
message এ ক্লিক করে নিচের ছবিত মত victim কে message দিতে পারেন…




3. chat    চ্যাটএ ক্লিক করে চ্যাটও করতে পারবেন। নিচের ছবি দেখুন ।


4.KeyLogger
Key logger এ ক্লিক করে victim এর অনেক তথ্য জানতে পারেন।। যারা KeyLogger সম্পর্কে জানেন তারা একটু বেশি জানবেন।।


5. Give Damage
Give Damage এ ক্লিক করে victim এর হার্ডডিস্ক ফরম্যাট করতে পারবেন।

অনেক গুলো হল। আর লিখতে পারছিনা। পরে সময় পেলে পোস্ট আপডেট করা হবে।
হ্যাকিং নিয়ে আমার টিউন চলতে থাকবে। আমাদের সঙ্ঘে থাকুন। তাহলে যারা নতুন তারা অনেক কিছু জানতে পারবেন।। বিশেষ করে এইসব ভাইরাস এর আক্রমন থেকে বাচতে পারবেন। এখন থেকে কেউ এরকম ফাইল আপনাকে পাঠালে ওপেন করবেন না। সাথে সাথে ডিলিট করে দিবেন।
ভাল থাকুন…… উপরে লেখায় ভুল হলে মাফ করবেন।   ও ভাল কথা থিম টা ডাউনলোড করেন এখান থেকে  টিম ইন্সটল করার পর এই grass টা ডাউনলোড করে রান করুন।
take  care..........

0 comments:

Post a Comment

write here

My dear blog reader please shere this blog with your best friend

X